মোবাইল দিয়ে টাকা ইনকাম প্রতিদিন ১০ ডলার ইনকাম

0
5
মোবাইল দিয়ে টাকা ইনকাম প্রতিদিন ১০ ডলার ইনকাম
মোবাইল দিয়ে টাকা ইনকাম প্রতিদিন ১০ ডলার ইনকাম

মোবাইল দিয়ে টাকা ইনকাম প্রতিদিন ১০ ডলার ইনকাম করতে পারবেন গ্যারান্টি দিচ্ছি। এজন্য আপনার কোন ইনভেস্ট করতে হবে না কোন টাকা খরচ করা ছাড়াই দৈনিক কিভাবে ১০ ডলারেরও বেশি ইনকাম করবেন তা সম্পর্কে আলোচনা করব।

মোবাইল দিয়ে টাকা ইনকাম প্রতিদিন ১০ ডলার ইনকাম

মোবাইল দিয়ে টাকা ইনকাম করা যায় এবং ঘরে বসেই মোবাইল দিয়ে টাকা ইনকাম করা যায় এটা অনেকে বিশ্বাস করতে চান না তাদের জন্য কিছুই বলার নেই।

তবে এতোটুকু জেনে রাখুন যে আপনি সারাদিনে মোবাইলে যা যা করছেন সেটা কারো না কারো তৈরি যেমন ধরেন কোন একটি অ্যাপস আপনি ব্যবহার করেছেন এটি কোন কোম্পানির কোন ব্যক্তির তৈরি। আপনি যে একটি ব্যবহার করেছেন এই অ্যাপ ব্যবহারের মাধ্যমে অ্যাপ তৈরি কারি ব্যক্তি কিন্তু আপনার কাছ থেকে টাকা ইনকাম করে নিচ্ছে।

আপনাকে অ্যাপ তৈরি করতে হবে না কিভাবে আপনি সহজ পদ্ধতিতে দৈনিক দশ ডলার ইনকাম করতে পারবেন তার সম্পূর্ণ গাইডলাইন নিচে দেওয়া হল।

আমরা যে প্লাটফর্মের কথা বলব adsterra এটি একটি বহুল আলোচিত এবং বহু জনপ্রিয় একটি অ্যাড পাবলিশার ওয়েবসাইট। এখানে প্রথমে আপনাকে একটি একাউন্ট খুলতে হবে।

এরপরে এখানের বিজ্ঞাপন আপনার বিভিন্ন সোশ্যাল মিডিয়া মার্কেটিং , কমেন্ট মার্কেটিং, শেয়ার মার্কেটিং করে দৈনিক দশ ডলার ইনকাম করতে পারবেন মিনিমাম।

কিভাবে এই কাজগুলো করবেন তা ধাপে ধাপে শিখুন।

প্রথমে সাইন আপ করুন ( sign up) এইদিন থেকে সাইন আপ করলে বোনাস পাবেন।

নিজের স্ক্রিনশটের সাইন আপ করার সঠিক পদ্ধতি সম্পর্কে তুলে ধরা হলো।

adsterra সাইন আপ করার নিয়ম
adsterra সাইন আপ করার নিয়ম

Sign up ক্লিক করলে আপনার দেওয়া মেইলে কনফার্মেশন কোড যাবে। Confirm এই লেখার উপরে টাচ করুন। সাথে সাথে আপনার একাউন্টে এক্টিভ হয়ে যাবে।

Adsterra te ইনকাম করার সবচেয়ে সহজ উপায় হচ্ছে ডাইরেক লিংক নিয়ে কাজ করা। এই লিংকের মাধ্যমে আপনি আপনার কাঙ্খিত সোশ্যাল মিডিয়ার ট্রাফিক অথবা যে কোন ট্রাফিক নিয়ে আসতে পারলে ভালো সিপিএমে ইনকাম করতে পারবেন।

আপনি যদি ফ্রিতে ব্লগার থেকে ওয়েবসাইট খুলে ওয়েবসাইট সাজিয়ে বিভিন্ন ওয়েব সিরিজ, মুভি,  এবং বিভিন্ন নিউজ নিয়ে কাজ করেন এবং এগুলো সোশ্যাল মিডিয়া শেয়ার করে ট্রাফিক আনতে পারেন তাহলে এখান থেকে দৈনিক 10 ডলার ইনকাম করা সহজ। এটি আরো সহজে শিখতে এখানে ক্লিক করুন।

অনলাইন থেকে ইনকাম করতে হলে ধৈর্য ধরে কাজের সাথে লেগে থাকতে হয় তাহলে দীর্ঘ সময় ইনকাম করা যায়। আশা করছি আপনারা ইউটিউব গুগলের আরো সহযোগিতা নিলে খুব সহজেই মোবাইল দিয়ে অনলাইন থেকে ইনকাম করতে পারবেন।

আরো পড়ুন  > মোবাইল দিয়ে টাকা ইনকাম প্রতিদিন ১০ ডলার ইনকাম

উপসংহার: মোবাইল দিয়ে টাকা ইনকাম প্রতিদিন ১০ ডলার ইনকাম করার সহজ নিয়ম সম্পর্কে আলোচনা করা হবে। আমার দীর্ঘ পাঁচ থেকে সাত বছরের অভিজ্ঞতা থেকে বলছি অনলাইনে ইনকাম করার সবচেয়ে সহজ মাধ্যম এটাই। অর্থাৎ আপনি কমেন্ট করে ফেসবুকে থেকে ইনকাম করতে পারবেন।

নোটিশ: অনলাইন থেকে ইনকাম , ওয়েবসাইট, এডসেন্স, adsterra, monetag, ইত্যাদি প্লাটফর্ম থেকে ইনকাম করতে আমাদের ওয়েবসাইটের Online Income Category  সব পোস্টগুলো পড়ুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here