দুবাই টাকার রেট বিকাশ

0
6
দুবাই টাকার রেট বিকাশ
দুবাই টাকার রেট বিকাশ

দুবাই টাকার রেট বিকাশ – দুবাই মধ্য প্রাচ্যের একটি প্রভাবশালী দেশ। বাংলাদেশের অনেক মানুষই বিভিন্ন কাজে দুবাইয়ে যান। যখন তারা বাংলাদেশে টাকা পাঠাতে চান, তখন দুবাই টাকার রেট জানা প্রয়োজন হয়।

দুবাই টাকার রেট বিকাশ

আপনারা যদি দুবাই থেকে বাংলাদেশে টাকা পাঠান তাহলে আপনাদের এক দিরহাম থেকে ১০০০ দিরহামের এক্সচেঞ্জ রেট বিকাশ অ্যাপ এর মাধ্যমে ট্রানজেকশন করলে কত টাকা পাবেন তা নিচে বিস্তারিত জানানো হলো।

দুবাই টাকার রেট বিকাশ
দুবাই টাকার রেট বিকাশ

 

আজকে যদি আপনি দুবাই থেকে বিকাশের মাধ্যমে টাকা এক্সচেঞ্জ করেন তাহলে আপনি একটি দিরহামের বিপরীতে বাংলাদেশি টাকায় ৩২.১০ টাকা পাবেন। আজকে যদি আপনি দুবাই ১০ দিরহাম থেকে বাংলাদেশে টাকা এক্সচেঞ্জ করেন তাহলে আপনি দশ দিরহামের বিপরীতে বাংলাদেশী টাকায় ৩২১ টাকা পাবেন।

আজকে যদি আপনি দুবাই দিরহাম থেকে বাংলাদেশে টাকা এক্সচেঞ্জ করেন তাহলে আপনি ১০০ দিরহামের বিপরীতে বাংলাদেশি টাকায় ৩২১০ টাকা পাবেন।

আজকে যদি আপনারা দুবাই থেকে বাংলাদেশের টাকা এক্সচেঞ্জ করেন আপনারা ১০০০ দিরহামের বিপরীতে বাংলাদেশি টাকায় ৩২১০০ টাকা পাবেন।

উপসংহার: দুবাই টাকার রেট বিকাশ এই সম্পর্কে আলোচনা এখানেই সমাপ্ত করছি। আশা করছি এই পোষ্টের মাধ্যমে বিশেষ করে প্রবাসী ভাইয়েরা উপকৃত হতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here