টাকা ইনকাম করার অ্যাপ

0
9
টাকা ইনকাম করার অ্যাপ
টাকা ইনকাম করার অ্যাপ

টাকা ইনকাম করার অ্যাপ রয়েছে যা সাহায্যে আপনি খুব সহজেই অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন কিছু ডিজিটাল apps এর মাধ্যমে।

ফ্রি টাকা ইনকাম করার অ্যাপ

বন্ধুগণ, ফ্রি টাকা ইনকাম করার অ্যাপ, এই সম্পর্কে আমরা সাধারণত সবাই জানতে আগ্রহী বর্তমান সময়ে এমন কিছু অ্যাপ রয়েছে যার মাধ্যমে স্টুডেন্ট অথবা যেকোন পেশার মানুষ ঘরে বসে অ্যাপস এর মাধ্যমে টাকা ইনকাম করতে পারেন।

৫ টি ইনকাম করার সেরা অ্যাপ

অনেকে রয়েছে যারা শিক্ষার্থী পড়ালেখার পাশাপাশি কিছু টাকা আয় করতে চান। বর্তমান যুবসমাজ অনেকেই গেমস খেলে সময় নষ্ট করেন তার মধ্যে অনেকে আছে যারা অবসর সময়টাকে ইনকাম করার জন্য ব্যয় করতে চায় তাদের জন্যই আজকের আর্টিকেলটি।

বিশ্বের পাঁচটি ইনকাম করার সেরা অ্যাপ রয়েছে যে অ্যাপ এর সাহায্যে আপনি সহজেই ঘরে বসে অবসর সময় টাকা ইনকাম করতে পারবেন।

FanFare ফ্রী টাকা ইনকাম করার অ্যাপ

বর্তমান অনলাইনে ফ্রি টাকা ইনকাম করার অ্যাপ রয়েছে তার মধ্যে সবচেয়ে সেরা হলো FanFare Apps । আপনি এখন ঘরে বসে FanFare Apps এর মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। চলুন জেনে নেয়া যাক কিভাবে FanFare Apps এর মাধ্যমে টাকা ইনকাম করবেন।

FanFare Apps থেকে টাকা ইনকাম করতে প্রথমে আপনার ফোনের গুগল প্লে স্টোর থেকে FanFare Apps ইনস্টল করে নিতে হবে। তারপর আপনার জিমেইল অথবা ফেসবুকের মাধ্যমে একটি একাউন্ট রেজিস্ট্রেশন করতে হবে।

FanFare Apps রেজিস্ট্রেশন কমপ্লিট হয়ে গেলে ক্যামেরা 📷 ক্লিক করে আপনার ফোনের ক্যামেরাটি অন করতে হবে, এবার আপনার হাতে থাকা যেকোনো একটি ব্র্যান্ড অথবা কোম্পানির যেকোনো একটি প্রোডাক্ট এর ভিডিও করে আপলোড করে দিন।

যেমন ধরুন আপনার হাতে একটি তেল, সাবান, মোবাইল, কম্পিউটার, চেয়ার, ইত্যাদি পণ্য আছে যে কোন একটি পণ্যর ভিডিও তৈরি করে কোম্পানির নাম এবং দাম সহ আপলোড করে দিন। মনে রাখবেন ভিডিও যত ভালো হবে আপনি তত বেশি ইনকাম করতে পারবেন।

এভাবেই FanFare App এ ভিডিও তৈরি করে ইনকাম করতে পারবেন।

ফ্রি টাকা ইনকাম করার অ্যাপ facebook

অনেকে হয়তো আশ্চর্য হয়ে যাচ্ছেন যে ছুটির টাকা ইনকাম করার ফেসবুক কিভাবে? হ্যাঁ এটাই সত্য যে বর্তমান সময়ের যে ধরনের অ্যাপ রয়েছে জনপ্রিয় তার মধ্যে অন্যতম ফেসবুক, সবার থেকে সেরা বললেও ভুল হবে না।

ঠিক তেমনি ভাবে facebook apps এর মাধ্যমে আপনি এখন সহজেই টাকা ইনকাম করতে পারবেন। এর জন্য নির্ধারিত কিছু ক্রাইটেরিয়া রয়েছে যার মাধ্যমে আপনি ফেসবুক অ্যাপস এর মাধ্যমে মাসিক ভালো পরিমাণে থাকা ইনকাম করতে পারবেন।

৪ টি পদ্ধতিতে ফেসবুক থেকে টাকা ইনকাম করা যায়।

  1. ফেসবুক পেজ
  2. ফেসবুক প্রোফাইল
  3. ফেসবুক গ্রুপ
  4. ফেসবুক মার্কেটপ্লেস

ফেসবুক পেজ থেকে কিভাবে টাকা ইনকাম করবেন? প্রথমে আপনার আইডির মাধ্যমে একটি পেইজ খুলে নিতে হবে! এবার আপনার দক্ষতা অনুযায়ী ভিডিও তৈরি করতে হবে ভিডিওগুলো পেইজে আপলোড করলে আপনি ফেসবুক রিলস এবং ফেসবুক  অ্যাড এর মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। এবং অধিকাংশ কন্টেন্ট creator এই পন্থায় টাকা ইনকাম করে থাকে। এবং অনেকেই মাসে লাখ টাকার বেশি ইনকাম করে ফেসবুক অ্যাড এর মাধ্যমে। আরো বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।

টাকা ইনকাম করার অ্যাপ টিক টক

বাংলাদেশের তুমুল জনপ্রিয় টিক টক অ্যাপ এই অ্যাপের মাধ্যমে আপনি সরাসরি টাকা ইনকাম করতে পারবেন। আপনার যদি ওয়েবসাইট থাকে আপনি যেকোন ধরনের আর্টিকেল তৈরি করে সরাসরি ফেসবুক ইউটিউব ইউটিউব থেকে ভিজিটর নিতে পারবেন।

যেমন ধরুন আপনি একটা নাটক নিয়ে ভিডিও তৈরি করবেন এরপরে ভিডিওটি tiktok আপলোড করবেন সরাসরি। এবার আপনার ওয়েবসাইটের একটি আর্টিকেল তৈরি করে লিংকটি কপি করে ভিডিও কমেন্ট বক্সে দিয়ে ভিজিটর আনে গুগল এডসেন্স এবং অন্যান্য এড সাইটের মাধ্যমে ইনকাম করতে পারবেন।

ফ্রি টাকা ইনকাম করার অ্যাপ ইউটিউব

বন্ধুগণ এখন ইউটিউব অ্যাপ থেকে আপনারা বিভিন্ন ভাবে টাকা ইনকাম করতে পারবেন একদম সহজে। এখানেও ভিডিও তৈরি করে ভিডিও মনিটাইজেশন করে ইনকাম করতে পারবেন। অথবা এফফিলিয়েট মার্কেটিং করেও আপনারা মাসে ভালো টাকা ইনকাম করতে পারবেন। প্রত্যেকটি প্রসেস আপনারা ইউটিউবে সার্চ দিয়ে দেখে নিতে পারেন। যেমন ধরুন: কিভাবে এফিলিয়েট মার্কেটিং করে ইউটিউব থেকে আয় করা যায়? কিভাবে অ্যাফিলিয়েট মার্কেটিং করে ওয়েবসাইট থেকে ইউটিউবের মাধ্যমে ইনকাম করা যায়? কিভাবে ইউটিউবের ভিডিও মনিটাইজেশন করে ইনকাম করা যায়? এ বিষয়ে বিস্তারিত youtube এ অনেক ধরনের ভিডিও পেয়ে যাবেন যেটি আপনার ভালো লাগে ভিডিওটি লক্ষ্য করে দেখুন এবং কাজ করুন।

ফ্রি টাকা ইনকাম করার অ্যাপ Shutterstock

বন্ধুগণ উপরের অ্যাপ গুলো মূলত ভিডিও তৈরি করে ইনকাম করার অ্যাপস। তবে এখন যে একটি সম্পর্ক কথা বলব এই অ্যাপটির মাধ্যমে আপনারা ফ্রি টাকা ইনকাম করতে পারবেন। গুগলে আমরা অনেক ধরনের ছবি দেখে থাকি এবং প্রায় সব ধরনের ছবি বা পিকচার পেয়ে থাকি মূলত আপনার ফোনে তোলা পিকচার গুলো এই ওয়েবসাইটের আপলোড করে বা অ্যাপে আপলোড করে মাসে ভালো পরিমান টাকা ইনকাম করতে পারবেন। এজন্য youtube এর অনেকগুলো ভিডিও রয়েছে যেগুলো দেখে আপনারা কাজ শিখে আগেই ইনকাম করা শুরু করতে পারবেন। 

উপসংহার: ফ্রি টাকা ইনকাম করার অ্যাপ সম্পর্কে আলোচনা করা হলো আশা করছি আপনারা একটু মনোযোগ দিয়ে পড়ে কাজে লেগে গেলে খুব দ্রুত ইনকাম করতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here